উচ্চমাধ্যমিক পাশে রেলে নতুন কর্মী নিয়োগ, RVNL Recruitment 2024

Photo of author

Follow G-News

RVNL Recruitment 2024

অন্যদের শেয়ার করুন

RVNL Recruitment 2024: রেল বিকাশ নিগম লিমিটেড (RVNL) একটি মর্যাদাপূর্ণ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। সংস্থাটি কলকাতায় Additional General Manager / Joint General Manager (Civil) এবং Chief Project Maneger (CIVIL) শূন্যপদে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের খুঁজছে। পশ্চিমবঙ্গের যেকোন স্থান থেকে ছেলে ও মেয়ে উভয়ই এই শূন্যপদ গুলির জন্য আবেদন করতে পারবে। নিচে এই নিয়োগের বিশদ বিবরণ দেওয়া হল।

শূন্যপদের বিশদ বিবরণ

বিষয়বিস্তারিত
সংগঠনরেল বিকাশ নিগম লিমিটেড (RVNL)
পদসংখ্যা২ টি
পদের নামAdditional General Manager / Joint General Manager (Civil) এবং Chief Project Maneger (CIVIL)
অবস্থানকলকাতা
মেয়াদপাঁচ বছর
বিভাগরেলওয়ে বা অন্য কোনো কেন্দ্রীয় সরকারী সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ
বয়স৫৬ বছরের নিচে
বেতন কাঠামো১ থেকে ২.৬ লাখ ৪ বছরে।

RVNL Recruitment 2024 – যোগ্যতার মানদন্ড

বয়স সীমা: শূন্যপদ দুটির জন্য নূন্যতম বয়স প্রার্থীদের ৫৬ বছর এর নিচে থাকতে হবে তবে Chief Project Maneger এর জন্য প্রার্থীদের ৫৮ বছর এর নিচে হলএই চলবে।

নিয়মিত আপডেট পেতে Follow Now
আরও পড়ুন:  Bank of Baroda এর মধ্যে Office Assistant পদে কর্মী নিয়োগ, জুনের শেষেই শুরু আবেদন

শিক্ষাগত যোগ্যতা: যোগ্য চাকরি প্রার্থীরা নূন্যতম মাধ্যমিক বা উচ্চমাধ্যমিক পাশ হলেই রেল বিকাশ লিমিটেড এর শূন্যপদ গুলির জন্য আবেদন করতে পারবে।

তবে এর কিছু যোগ্যতার মানদণ্ডে অভিজ্ঞতারও কাজ রয়েছে। যেসব প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কর্মকর্তারা হিসাবে CDA/IDA পদে চাকরি করার অভিজ্ঞতা রয়েছে তারা নিশ্চিন্তে এই শূন্যপদ গুলির জন্য আবেদন করতে পারবে।

শূন্যপদ গুলির যোগ্যতার মানদন্ড সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি আবেদন করার আগে পড়ে ফেলবেন।

আবেদন পদ্ধতি: এই পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের এখানে কোনরকম আবেদন নথিভুক্ত করতে হবে না শুধুমাত্র ইমেল এ মাধ্যমে আবেদন ফর্মের সাথে যাবতীয় নথিপত্র স্ক্যান করে PDF আকারে ইমেল মারফত পাঠিয়ে দিতে হবে। আবেদন ফর্মটি অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে ডাউনলোড করতে পারবেন। আবেদন ফর্মটি আপনার যাবতীয় সঠিক তথ্য দিয়ে ফিলাপ করে নিয়ে স্কান করে পাঠাতে হবে।

E-mail ID – [email protected]

নিয়োগ প্রক্রিয়া: চাকরিপ্রার্থীদের এই পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কিছু প্রশ্ন জিজ্ঞেস করার মধ্য দিয়ে প্রার্থীদের সরাসরি সংস্থায় নিয়োগ করা হবে।

বেতন সীমা: এই পদে চাকরিপ্রার্থীদের চাকরিতে যুক্ত হওয়ার পরে রেল বিকাশ নিগম লিমিটেডের পক্ষ থেকে 100000-280000 টাকা বেতন প্রদান করা হবে, তবে এই বেতন মাসিক নয় সম্পূর্ণ 4 বছর মিলে এই বেতন এর পরিমাণ দেওয়া হবে। বেতন বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য অফিশিয়াল নোটিশ দেখতে পারেন।

আবেদনের শেষ তারিখ: আগামী ১২ জুন ২০২৪ তারিখ পর্যন্ত এই আবেদন প্রক্রিয়া চলবে। মনে রাখবেন বিজ্ঞপ্তিটি জারি হয়েছে 29/05/2024 তারিখে, বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী 15 দিন এর মধ্যেই আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে।

আরও পড়ুন:  IBM Recruitment 2024: ভারতীয় খনি মন্ত্রালয় এর মধ্যে Senior Mining Geologists পদে নিয়োগ

অফিসিয়াল পোর্টাল – https://rvnl.org
অফিসিয়াল বিজ্ঞপ্তি – Download

Aminur

Leave a Comment

error: Content is protected !!