ব্যাঙ্কে অষ্টম পাশে একাধিক শূন্যপদে নিয়োগ, শুরু থেকেই মাসিক বেতন ১৬ হাজার টাকা

Photo of author

Follow G-News

ব্যাঙ্কে শূন্যপদে অষ্টম পাশে নিয়োগ

অন্যদের শেয়ার করুন

চাকরিপ্রার্থীদের জন্য খুশির খবর, ব্যাঙ্কে অষ্টম পাশে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ, জানিয়ে দিল কো-অপারেটিভ ব্যাঙ্ক বিজ্ঞপ্তি প্রকাশ করে। শূন্যপদের জন্য নিয়োগ হলে চাকরিপ্রার্থীদের মাসিক বেতন ১৬ হাজার থেকে শুরু হবে। ব্যাঙ্কে চাকরি করার জন্য চাকরিপ্রার্থীদের জন্য এটি হল একটি সুবর্ণ সুযোগ। প্রায় ১২৫ টি হবে কর্মী নিয়োগ। সম্পূর্ণ ভারত জুড়ে যেকোন এলাকার মহিলা বা পুরুষ চাকরিপ্রার্থী অঞ্চল ভিত্তিক আবেদন জানতে পারে। বিজ্ঞপ্তি সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জানার জন্য আজকের প্রতিবেদনটি পড়ুন।

ব্যাঙ্কের নামKerala State Co-operative Bank Limited
শূন্যপদের সংখ্যা১২৫ টি
পদের নামOffice Attendant
মাসিক বেতন১৬ থেকে ৪৪ হাজার পর্যন্ত
নূন্যতম যোগ্যতাঅষ্টম পাশ
আবেদনের তারিখ০৯/০৪/২০২৪ থেকে ১৫/০৫/২০২৪ পর্যন্ত
অফিসিয়াল পোর্টালhttps://www.keralapsc.gov.in/

যোগ্যতা

চাকরিপ্রার্থীর নিন্মতম যোগ্যতা অষ্টম পাশেই এই শূন্যপদ গুলির জন্য করতে পারবে আবেদন। বয়সের দিক থেকে দেখলে চক্রইপ্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৪০ বছর এর মধ্যে হতে হবে। তবে সরকারী নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের দেওয়া হবে বয়সে ছাড়।

নিয়মিত আপডেট পেতে Follow Now
আরও পড়ুন:  ভারতীয় বিমান বাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি, অনলাইনে করে ফেলুন আবেদন | AFCAT Recruitment 2024

মাসিক বেতন

এই শূন্যপদ গুলির জন্য নিয়োগ হওয়া চাকরিপ্রার্থীদের মাসিক বেতন শুরু হবে ১৬,৫০০ থেকে এবং ৪০,০৫০ পর্যন্ত হবে মাসিক বেতন।

আবেদন পদ্ধতি

শূন্যপদ গুলির জন্য চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে অনলাইন মাধ্যমে। চাকরিপ্রার্থীরা ব্যাঙ্ক এর অফিসিয়াল পোর্টাল www.keralapsc.gov.in এর মধ্যে ওয়ান টাইম রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইন রেজিস্ট্রেশন করার পরেই কিছু প্রয়োজনীয় নথি দিয়ে শূন্যপদ গুলির জন্য আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট

আবেদন করার জন্য যেসব প্রয়োজনীয় ডকুমেন্ট দরকার হবে, আধার কার্ড, নিজের ঠিকানা, ভোটের কার্ড, ফটো কপি, প্রভৃতি। এই ডকুমেন্ট গুলি পাশে রেখেই আবেদন করতে হবে চাকরিপ্রার্থীদের।

আবেদন এর তারিখ

ব্যাঙ্ক এর এই শূন্য পদ গুলির জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ০৯/০৪/২০২৪ থেকে এবং আবেদন প্রক্রিয়া এর সমাপ্তির তারিখ হল ১৫/০৫/২০২৪ তারিখ। চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট যোগ্যতা গুলি সম্পূর্ণ করলেই পেতে পারে এই চাকরিটি।

নিয়োগ পদ্ধতি

এই শূন্যপদ গুলির জন্য নিয়োগ পদ্ধতি হবে একটি অনলাইন পরীক্ষার মাধ্যমে, অনলাইন পরীক্ষাটি হবে MCQ ভিত্তিক প্রশ্ন উত্তরে ওপর ভিত্তি করে। যেসব চাকরিপ্রার্থীরা এই অনলাইন পরীক্ষাটির মধ্যে উত্তীর্ণ হতে পারবে, তারাই এই শূন্যপদ গুলির মধ্যে পাবে নিয়োগ।

আরও পড়ুন:  IITM Recruitment 2024: ইন্টারভিউ এর মাধ্যমে ৬৫ টি শূন্যপদে নিয়োগ
অফিসিয়াল নোটিফিকেশনClick Here
অফিসিয়াল পোর্টালwww.keralapsc.gov.in

WBEG

Leave a Comment

error: Content is protected !!