IITM Recruitment 2024: ইন্টারভিউ এর মাধ্যমে ৬৫ টি শূন্যপদে নিয়োগ

Photo of author

Follow G-News

IITM Recruitment

অন্যদের শেয়ার করুন

IITM Recruitment 2024: চাকরি প্রার্থীদের আবার সু-সংবাদ, IITM অর্থাৎ Indian Institute of Tropical Meteorology ডিপার্টমেন্ট করবে একাধিক শূন্যপদে নিয়োগ, প্রার্থীরা শুধুমাত্র ইন্টারভিউ প্রক্রিয়া এর মাধ্যমেই পেতে পারে চাকরিটি। এই শূন্যপদ গুলির মধ্যে পশ্চিমবঙ্গ এর প্রার্থীরও করতে পারবে আবেদন। প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে অফিসিয়াল পোর্টাল এর মাধ্যমে।

আগ্রহী প্রার্থীরা আজকের প্রতিবেদনটি পড়ার মাধ্যমে বিজ্ঞপ্তি সংক্রান্ত সমস্থ তথ্য জানতে পারবে। আবেদন সংক্রান্ত সমস্থ তথ্য জানার জন্য আজকের প্রতিবেদন পড়ুন।

নিয়মিত আপডেট পেতে Follow Now

IITM মোট ৯ টি পদে করবে নিয়োগ, এই ৯ টি পদকে ঘিরেই ৬৫ টি শূন্যপদকে বিভক্ত করা হয়েছে। প্রতিটি শূন্যপদের জন্য কিছু যোগ্যতার প্রয়োজন রয়েছে, যেগুলি আজকের প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরা হল।

শূন্যপদের সংখ্যা

৬৫ টি শূন্যপদ ৯ টি আলাদা আলাদা পোস্টে বিভক্ত, এই ৯ টি আলাদা পোস্ট গুলির নাম এবং শূন্যপদের সংখ্যা নিন্মে দেওয়া হল।

আরও পড়ুন:  CSL Recruitment: সপ্তম শ্রেণী পাশে কাজের সুযোগ, মাসিক স্যালারি 20 হাজার টাকা

IITM Recruitment – যোগ্যতা

প্রতিটি শূন্যপদের জন্য প্রার্থীদের আবেদন করতে কিছু যোগ্যতার প্রয়োজন। যেমন শিক্ষাগত যোগ্যতা হিসাবে নূন্যতম গ্রাজুয়েশন পাশ, এবং নূন্যতম বয়স সীমা ৩৫ বছর রাখা হয়েছে। প্রতিটি পদের জন্য যোগ্যতা নিন্মে দেওয়া হল।

IITM Recruitment – মাসিক বেতন

নিয়োগ প্রাপ্ত প্রার্থীদের জন্য মাসিক বেতন হিসাবে ২৫ হাজার থেকে ৭৮ হাজার পর্যন্ত দেওয়া হবে, তবে প্রতিটি পদের জন্য মাসিক বেতন আলাদা হবে। প্রতিটি শূন্যপদের মাসিক বেতন নিন্মে দেওয়া হল।

IITM Recruitment – আবেদন পদ্ধতি

প্রার্থীদের আবেদন করতে হবে ফিশিয়াল অনলাইন পোর্টাল এর মধ্যে, আবেদন করতে প্রার্থীদের অফিকিয়াল পোর্টাল ভিজিট করে নিয়মিত কিছু পদক্ষেপ অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। আবেদন পদ্ধতি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য অফিকিয়াল পোর্টাল ভিজিট করো।

আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২২/০৫/২০২৪ তারিখ থেকে এবং আবেদন প্রক্রিয়া শেষ হবে ১৮/০৬/২০২৪ তারিখ এর মধ্যে। আগ্রহী প্রার্থীরা এই সময়সীমার মধ্যে এই শূন্যপদ গুলির জন্য আবেদন করতে পারে।

আরও পড়ুন:  একাধিক শূন্যপদে NLC করছে নিয়োগ, মাসিক বেতন ৩০ হাজার টাকা | Industrial Worker (Electrician, Fitter)

নিয়োগ প্রক্রিয়া

শূন্যপদ গুলির জন্য নিয়োগ প্রক্রিয়া হবে একটি ধাপে, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করবে IITM, তবে ইন্টারভিউ অনলাইন এবং অফলাইন দুই মাধ্যমেই হতে পারে। নিয়োগ পদ্ধতি সংক্রান্ত বিষয় আরও জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসরণ করুন।

অফিসিয়াল বিজ্ঞপ্তি


WBEG

Leave a Comment

error: Content is protected !!