CMFRI Vacancy: রাজ্যের মৎস্য গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ, ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে সরাসরি নিয়োগ

Photo of author

Follow G-News

CMFRI Vacancy 2024

অন্যদের শেয়ার করুন

CMFRI Vacancy: পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুখবর। সেন্ট্রাল মেরিন ফিসার্স ইনস্টিটিউট, দীঘা রিজিওনাল স্টেশনের অধীনে কর্মী নিয়োগের একটি নতুন বিজ্ঞপ্তি জারি হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক তথা রাজ্যের সকল জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করার জন্য যোগ্য। এখানে নারী ও পুরুষ উভয় ই আবেদন করতে পারবে। আজকের প্রতিবেদনটির সামনে তুলে ধরা হবে আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা মাসিক বেতন সহ বিজ্ঞপ্তি সংক্রান্ত আরও বিশদ তথ্য। বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য গুলি জানার জন্য আজকের প্রতিবেদনটি পড়ুন।

শূন্যপদের সংখ্যা

রাজ্যের প্রতিটি জেলা থেকে চাকরিপ্রার্থীরা শূন্যপদের জন্য আবেদন করতে হবে, তবে শূন্যপদের সংখ্যা শুধুমাত্র 1টি। এই একটি শূন্যপদে আবেদন করা প্রার্থীদের Young Professional পদের জন্য করা হবে নিয়োগ।

নিয়মিত আপডেট পেতে Follow Now

CMFRI Vacancy – যোগ্যতা

শিক্ষাগত যোগ্যতা – চাকরি প্রার্থীদের এই নির্দিষ্ট শূন্যপদের জন্য আবেদন করতে মৎস্য বিজ্ঞান এবং সমুদ্র বিজ্ঞান নিয়ে গ্রাজুয়েশন পাশ করতে হবে এবং বিজ্ঞপ্তিতে এই নির্দিষ্ট বিষয়ে গ্রাজুয়েশন ডিগ্রি কমপ্লিট করা অনিবার্য, তবেই প্রার্থীরা শূন্যপদটির জন্য আবেদন করতে যোগ্য হবে।

আরও পড়ুন:  Upcoming Govt Job: উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় এই ৫ টি চাকরিতে শীঘ্রই আবেদন শুরু হবে

বয়সসীমা – আবেদন প্রার্থীদের বয়স এর যোগ্যতার নূন্যতম মানদন্ড রাখা হয়েছে ২১ থেকে ৪৫ বছর বয়স পর্যন্ত। এই বয়স সীমার অভ্যন্তরীণ যেকোন প্রার্থী এই শূন্যপদে আবেদন করার জন্য যোগ্য বলে গণ্য হবে।

CMFRI Vacancy – আবেদন পদ্ধতি

উক্ত শূন্যপদটির জন্য কোনরকম ভাবে আবেদন করতে হবে প্রার্থীদের, শুধুমাত্র অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিয়ে সেখানে দেওয়া ফর্মটির প্রিন্টআউট বের করে নিয়ে সিটি ফিলআপ করে, ইন্টারভিউ এর দিন সেই ফর্ম এবং টার সাথে যুক্ত করা প্রয়োজনীয় নথি গুলি নিয়ে ইন্টারভিউ এর নির্দিষ্ট স্থানে গিয়ে উপস্থিত হতে হবে।

CMFRI Vacancy – নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের মনে রাখতে হবে যে এই শূন্যপদটির জন্য কোনরকম ধাপে ধাপে নিয়োগ প্রক্রিয়া নেই, শুধুমাত্র একটি ইন্টারভিউ এর মাধ্যমে করা হবে নিয়োগ। ইন্টারভিউ এর সঠিক তারিখ অনুযায়ী নির্দিষ্ট স্থানে গিয়ে ইন্টারভিউ দিয়ে আসতে হবে। ইন্টারভিউ যে স্থান এর মধ্যে নেওয়া হবে সেটি নিন্মে দেওয়া হল –

ইন্টারভিউ এর তারিখ – ৭ ই জুন, ২০২৪ তারিখে নির্দিষ্ট স্থানে শূন্যপদটির জন্য ইন্টারভিউ নেওয়া হবে।

আরও পড়ুন:  BPNL Recruitment 2024: মাধ্যমিক পাশে ভারতীয় পশুপালন নিগাম লিমিটেডে 5250 টি শূন্যপদে চাকরি সুযোগ

CMFRI Vacancy – মাসিক বেতন

নিয়োগ হওয়ার পর প্রার্থীদের এই শূন্যপদের মধ্যে সেন্ট্রাল মেরিন ফিসার্স ইনস্টিটিউট এর মধ্যে কাজ করার জন্য মাসিক পারিশ্রমিক হিসাবে ৩০ হাজার টাকা দেওয়া হবে।

অফিসিয়াল বিজ্ঞপ্তি

Aminur

Leave a Comment

error: Content is protected !!