Bank of Baroda এর মধ্যে Office Assistant পদে কর্মী নিয়োগ, জুনের শেষেই শুরু আবেদন

Photo of author

Follow G-News

Bank of Baroda Recruitment 2024

অন্যদের শেয়ার করুন

Bank of Baroda Recruitment: চাকরি প্রার্থীদের জন্য আরও একটি সুখবর, যেসব প্রার্থীর ব্যাঙ্কে চাকরি করার মন স্থির করেছে, তাদের জন্য এটি একটি অসাধরণ সুযোগ। বরোদা ব্যাঙ্ক এর মধ্যে প্রায় এক এর অধিক শূন্যপদে Office Assistant হিসাবে কর্মী নিয়োগ করা হবে। এমনটাই বিজ্ঞপ্তি জারি করে জানালো ব্যাঙ্ক, এই চাকরির বিজ্ঞপ্তি সংক্রান্ত আরও তথ্য জানার জন্য আজকের প্রতিবেদনটি মনোযোগ দিয়ে পড়েন।

পদের নাম – Office Assistant
আবেদন এর শেষ তারিখ – শীঘ্রই প্রকাশ হবে
পদের সংখ্যা – 220 টি

একনজরে

নিয়মিত আপডেট পেতে Follow Now

মাসিক বেতন

এই দুই শূন্যপদে নিয়োগ প্রাপ্ত প্রার্থীদের মাসিক বেতন ধার্য করা হয়েছে ১৪০০০ টাকা। অর্থাৎ প্রার্থীরা মাসিক বেতন হিসাবে প্রতি মাসে ১৪০০০ টাকা পাবে।

Bank of Baroda Recruitment– যোগ্যতা

ব্যাঙ্ক অফ বরোদা অফিস অ্যাসিস্ট্যান্ট রিক্রুটমেন্ট 2024-এর জন্য প্রার্থীদের কিছু যোগ্যতার মানদণ্ড পূর্ণ করতে হবে, তবে আবেদন জানতে পারবে প্রার্থীরা। যোগ্যতার মানদন্ড হিসাবে রাখা হয়েছে নাগরিকত্ব, বয়স এবং শিক্ষাগত যোগ্যতা। এই শূন্যপদ গুলির জন্য উল্লেখিত যোগ্যতা গুলি সম্পন্ন করতে হবে চাকরি প্রার্থীদের।

আরও পড়ুন:  RPF Recruitment 2024: ৪,৬৬০ শূন্যপদে কনস্টেবলে ও SI পদে নিয়োগ, মাধ্যমিক পাশে করুন আবেদন

শিক্ষাগত যোগ্যতা

B.S.C, B.A, বা B.Comএর মধ্যে যেকোন একটি স্নাতক ডিগ্রি আবেদনকারীদের প্রয়োজন। এছাড়াও আবেদন কারীদের কম্পিউটারে দক্ষতা এবং অ্যাকাউন্টিং সম্পর্কে মৌলিক জ্ঞান থাকা প্রয়োজন।

তবে আরও কিছু শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন হয়ে থাকে, ইংরেজিতে লেখা এবং কথা বলতে দক্ষ হতে হবে, MS Office, Tally এর মতো সফটওয়ার চালানো আসতে হবে। এছাড়াও হিন্দিতে কথা এবং লিখতে পারদর্শী হতে হবে।

বয়স সীমা

এই দুটি শূন্যপদ এর জন্য প্রার্থীদের নূন্যতম বয়স-সীমার মান অনুসর করতে হবে, চাকরিপ্রার্থীদের অবশ্যই ২১ থেকে ৪০ বছর এর মধ্যে বয়স হতে হবে।

Bank of Baroda Recruitment– আবেদন পদ্ধতি

এই দুটি শূন্যপদএর জন্য আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ অফলাইন এর মাধ্যমে হবে, আগ্রহী প্রার্থীদের ব্যাঙ্ক এর নিয়োগ অফিস এর মধ্যে গিয়ে ফর্ম নিতে হবে এবং এটিকে সম্পূর্ণ ভাল ভাবে পূর্ণ করে নির্দিষ্ট সময়সীমার মধ্যে জমা দিতে হবে। আবেদন পদ্ধতি সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জানার জন্য ব্যাঙ্কের নিয়োগ অফিস এর মধ্যে যোগাযোগ করতে পারেন।

আরও পড়ুন:  NHPC Recruitment 2024: কেন্দ্রীয় জলবিদ্যুৎ দপ্তরে শূন্যপদে চলছে কর্মী নিয়োগ, নূন্যতম মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

Bank of Baroda Recruitment – নিয়োগ পদ্ধতি

চাকরি প্রার্থীদের জন্য নিয়োগ পদ্ধতি হবে দুটি ধাপে, প্রথম ধাপে আবেদন কারী প্রার্থীদের একটি লিখিত পরীক্ষা দিতে হবে, এরপরের ধাপে ইন্টারভিউ এর মধ্যে বসতে হবে আবেদনকারী প্রার্থীদের। এই দুই ধাপ উত্তীর্ণ করলেই প্রার্থীরা এই শূন্যপদ দুটির জন্য নিয়োগ প্রাপ্ত হতে পারবে।

যেসমস্থ চাকরি প্রার্থীরা ব্যাঙ্কে চাকরি করার স্বপ্ন দেখেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ।

অফিসিয়াল পোর্টালhttps://www.bankofbaroda.in/
অফিসিয়াল বিজ্ঞপ্তিপ্রকাশ হতে চলছে

WBEG

Leave a Comment

error: Content is protected !!