জুন মাসে কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে, আবেদন জমা দেওয়ার তারিখ কত? দেখে নিন

Photo of author

Follow G-News

June Month Job News

অন্যদের শেয়ার করুন

আপনি কি চাকরি জন্য প্রস্তুতি নিচ্ছেন? যদি নিয়ে থাকেন তবে আপনার জন্য সুখবর, রাজ্যজুড়ে একাধিক চাকরিতে চলছে আবেদন, মাধ্যমিক পাশ ও উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় রয়েছে চাকরিতে আবেদন করার সুযোগ।

বর্তমানে কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে?

মাধ্যমিক পাশ/উচ্চমাধ্যমিক পাশ/অষ্টম পাশ/গ্রাজুয়েশন পাশ যোগ্যতায় চাকরি খুঁজছেন? তবে আপনার অন্বেষণ এর হল সমাপ্তি, আজকে আমরা এখানে প্রায় সমস্থ যোগ্যতার চাকরির খবর নিয়ে এসেছি, যেগুলির ফর্ম ফিলাপ এখন চলছে। আপনি এখান থেকে মাধ্যমিক পাশের চাকরি থেকে গ্রাজুয়েশন পাশ যোগ্যতার চাকরির খবর পেয়ে যাবেন।

১) AFCAT Recruitment: গ্রাজুয়েশন পাশ করা শিক্ষার্থীদের AFCAT ভারতীয় বিমান বাহিনীতে কাজ করার সুযোগ করে দিচ্ছে। মোট ৩০৪ টি খালি শূন্যপদে ভারতীয় বিমান বাহিনীতে শুরু হয়েছে কর্মী নিয়োগ, আবেন প্রক্রিয়া ৩০/০৫/২০২৪ থেকে শুরু হয়েছে এবং ৩০/০৬/২০২৪ তারিখ পর্যন্ত চলবে আবেদন প্রক্রিয়া।

নিয়মিত আপডেট পেতে Follow Now

২) IGCAR Recruitment: পারমাণবিক শক্তি বিভাগ এর মধ্যে IGCAR এর অধীনে প্রায় ৯১ টি খালি পদে শুরু হয়েছে কর্মী নিয়োগ, খালি পদ গুলির জন্য আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ৩০/০৬/২০২৪, তবে এই খালি পদে আবেদন জমা দেওয়ার নূন্যতম যোগ্যতা গ্রাজুয়েশন পাশ।

আরও পড়ুন:  মে মাসে কোন কোন চাকরির ফর্ম ফিলাপ চলছে, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন

৩) রেলে কর্মী নিয়োগ: মাধ্যমিক পাশে রেলে একাধিক শূন্যপদে ফিটার ও টেকনিশিয়ান হিসাবে কর্মী নিয়োগ করা হচ্ছে। ভারতীয় রেলের অধীনে ICF প্রায় ১০১০ টি শূন্যপদে করছে নিয়োগ, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২১/০৬/২০২৪।

৪) BPNL Recruitment: ভারতীয় পশুপালন নিগমে বহু খালি পদে শুরু হয়েছে নিয়োগ, আবেদন এর শেষ তারিখ ১০/০৬/২০২৪। মোট শূন্যপদের সংখ্যা ৫২৫০টি। শূন্যপদ গুলিতে আবেদন এর নূন্যতম যোগ্যতা হল মাধ্যমিক পাশ এবং নূন্যতম ১৮ থেকে ৪০ বছর বয়স-সীমা প্রয়োজন।

৫) Loco Pilot Recruitment: ভারতীয় রেলে লোকও পাইলট হিসাবে বহু খালি পদে করা হচ্ছে নিয়োগ, এখানে মোট ১২০২ টি খালি পদে South Eastern Railway রেল এর মধ্যে লোকও পাইলট ও ট্রেন ম্যানেজার পদে করা হচ্ছে নিয়োগ। এই খালি পদ গুলিতে আবেদন করার শেষ তারিখ ১২/০৬/২০২৪।

৬) WB Gram Panchayat Recruitment: পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়ত দপ্তরে প্রায় ৬,৬৫২টি খালি পদে শুরু হবে কর্মী নিয়োগ, বর্তমানে চলছে এর রেজিস্ট্রেশন প্রক্রিয়া, গ্রাজুয়েশন পাশে এই শূন্যপদ গুলির জন্য আবেদন এবং রাজিস্ট্রেশন করা যাবে।

আরও পড়ুন:  IBM Recruitment: খনি মন্ত্রালয়ে শুরু হল কর্মী নিয়োগ, মাসিক বেতন ৫৬ হাজার

৭) Post Office Recruitment: পোস্ট অফিস এর MTS, GDS এর মতো বহু খালি পদে খুব শীঘ্রই শুরু হবে নিয়োগ, সবার আগে খবর জানার জন্য আমাদের সাথে জুড়ে থাকুন।

আজকের পোস্টটির মধ্যে পশ্চিমবঙ্গের মধ্যে চলতি সমস্থ চাকরির খবর সংক্রান্ত তথ্য এখানে দেওয়া হয়েছে। তোমরা এখান থেকে সমস্থ চাকরির পরীক্ষার সম্পর্কে বিষদে জানতে পারবে। চাকরির বিজ্ঞপ্তি সংক্রান্ত বিষদে জানার জন্য আপনি Apply Now অপশন বা পোস্ট এর নাম গুলিতে ক্লিক করো।

Admin

Leave a Comment

error: Content is protected !!