NEEPCO Recruitment: বিদ্যুৎ দপ্তরে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ, বিস্তারিত দেখে নিন

Photo of author

Follow G-News

NEEPCO Recruitment

অন্যদের শেয়ার করুন

NEEPCO Recruitment: প্রকাশিত হল চাকরির নতুন বিজ্ঞপ্তি, সম্প্রতি নর্থ ইস্টার্ন ইলেকট্রিক পাওয়ার কর্পোরেশন লিমিটেড এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, ২৮ জুন, ২০২৪ তারিখ এর মধ্যে প্রায় ১৬ টি ইলেকট্রিকাল ও মেকানিকাল খালি পদে করা হবে নিয়োগ।

আগ্রহী ব্যাক্তিরা খালি পদ গুলির জন্য আবেদন অফিসিয়াল পোর্টাল এর মাধ্যমে করতে পারবে, আবেদন পদ্ধতি সহ মাসিক বেতন সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য আজকের পোস্টটি পড়ুন।

মোট খালি পদ: সংস্থা দ্বারা প্রকাশিত বিজ্ঞপ্তিতে মোট ১৬ টি খালি পদে ইলেকট্রিকাল ও মেকানিকাল হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

যোগ্যতা: খালি পদ গুলিতে আবেদন করতে কিছু যোগ্যতার প্রয়োজন, যেমন –

  • শিক্ষাগত যোগ্যতা হিসাবে আগ্রহী ব্যক্তিকে অবশ্যই একজন স্নাতক উত্তীর্ণ বা গ্রাজুয়েশন উত্তীর্ণ হতে হবে।
  • আগ্রহী ব্যক্তিদের ১৮ থেকে ৩০ বছর বয়স-সীমার মধ্যে হতে হবে, তবে SC/ST দের জন্য উর্দ্ধতম বয়স-সীমা ৩৫ বছর পর্যন্ত।
  • আগ্রহী ব্যক্তিদের কলেজে ৬৫% এর বেশি মার্কস থাকতে হবে।

মাসিক বেতন: খালি পদ গুলিতে নিয়োগ এর পর মাসিক পারিশ্রমিক হিসাবে শুরু থেকে ৫০ হাজার করে টাকা দেওয়া হবে, তবে পরবর্তীতে এই মাসিক পারিশ্রমিক/বেতন বাড়তে থাকবে, এই মাসিক বেতন ১ লক্ষ ৬০ হাজার টাকা পর্যন্ত বর্ধিত হতে পারে।

নিয়োগ প্রক্রিয়া: খালি পদ গুলির জন্য নিয়োগ প্রক্রিয়া হবে বিভিন্ন ধাপে, মেধা তালিকা এবং ইন্টারভিউ এর মাধ্যমে করা হবে নিয়োগ, প্রথম ধাপে মেধা তালিকা বের হবে, এরপর মেধা তালিকা এর ভিত্তিতে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে।

আবেদন পদ্ধতি: খালি পদ গুলির জন্য আবেদন করতে অফিসিয়াল সাইট (https://recruitment.neepco-spark.co.in/) ভিজিট করতে হবে এবং ওয়ান টাইম রেজিস্ট্রেশন প্রক্রিয়া সমাপ্ত করতে হবে। এরপর নিজের কিছু প্রয়োজনীয় তথ্য প্রদানের মাধ্যমে আবেদন ফর্মটি ফিলাপ করতে হবে এবং শেষে আবেদন ফি জমা দিয়ে সাবমিট অপশন এর মধ্যে ক্লিক করতে হবে। বুম, খালি পদ গুলির জন্য আপনার আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

আবেদন ফি: ফর্ম ফিলাপ করার পর আবেদন ফি হিসাবে প্রতিটি আবেদনকারীকে অনলাইন পেমেন্ট অপশন এর মাধ্যমে ৫৬০ টাকা পেমেন্ট করতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ

আবেদনের সময়-সীমাবিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল ০৮ জুন, ২০২৪ এবং এর আবেদন প্রক্রিয়া শেষ হবে ২৮ জুন, ২০২৪ তারিখে।
বিজ্ঞপ্তিপড়ে নাও

Leave a Comment