HVF Avadi Recruitment 2024: মাধ্যমিক পাশে ফিটার, ইলেকট্রিশিয়ান পদে কর্মী নিয়োগ, দেখে নিন

Photo of author

Follow G-News

HVF Avadi Recruitment 2024

অন্যদের শেয়ার করুন

HVF Avadi Recruitment 2024: চাকরিপার্থীদের জন্য নিয়ে এলাম খুশির খবর, হেভি ভেকিল ফ্যাক্টরি, একাধিক শূন্যপদে ফিটার, ইলেকট্রিশিয়ান সহ আরও অন্যান্য পদে কর্মী নিয়োগ করছে, সম্প্রতি বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে সংস্থা।

শূন্যপদ গুলিতে ভারতের যেকোন স্থান থেকে ১৫ থেকে ২৪ বছর বয়সী চাকরিপার্থীরা করতে পারবে আবেদন। শূন্যপদএর সংখ্যা কতগুলি, কিভাবে আবেদন করবেন বিস্তারিত জানুন আজকের প্রতিবেদনটির মধ্যে।

মোট শূন্যপদের সংখ্যা – মোট ২৫৩টি খালি পদে HVF করবে নিয়োগ।
পদের নাম – ফিটার, ইলেকট্রিশিয়ান, ওয়েলডার, পেন্টার, মেশিনিস্ট এর বহু খালি পদে করা হবে নিয়োগ।

HVF Avadi Recruitment – যোগ্যতা

  • শূন্যপদ গুলির জন্য আবেদন করতে অবশ্যই মাধ্যমিক পাশ এবং মাধ্যমিক সমতুল্য যেকোন পরীক্ষা এর মধ্যে উত্তীর্ণ হতে হবে।
  • এছাড়াও কিছু শূন্যপদ গুলির জন্য ITI পাশ যোগ্যতা থাকতে হবে।
  • শূন্যপদ গুলির মধ্যে আবেদন করার জন্য চাকরিপার্থীদের অবশ্যই ১৫ থেকে ২৪ বছর বয়স এর মধ্যে হতে হবে, তবেই আবেদন করতে পারবে।

মাসিক বেতন (Monthly Pay Scale)

শূন্যপদ গুলিকে দুটি ভাগে ভাগ করেছে, সাধারনত Non-ITI শূন্যপদ গুলির জন্য মাসিক বেতন শুরু থেকে ৫,০০০ টাকা দেওয়া হবে, তবে Ex-ITI শূন্যপদ গুলির জন্য মাসিক বেতন ৭,৭০০ টাকা দেওয়া হবে। শূন্যপদ গুলির মাসিক বেতন প্রতি সালে বর্ধিত হতে পারে।

আবেদন প্রক্রিয়া

একটি নির্দিষ্ট পদ্ধতিতে শূন্যপদ গুলির জন্য আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া অনলাইন এর মধ্যেই হবে, তবে আবেদন ফর্মটি অফিসিয়াল পোর্টাল থেকে ডাউনলোড করে নিতে হবে এবং প্রয়োজনীয় তথ্য দিয়ে ফর্মটি ফিলাপ করে নিয়ে, প্রয়োজনীয় ডকুমেন্ট (আধার কার্ড, জন্ম সার্টিফিকেট, জাতি শংসাপত্র, মার্কশীট প্রভৃতি) এর স্ক্যান কপি যুক্ত করে অফিসিয়াল পোর্টাল এর মধ্যে আবেদন ফর্মটি জমা বা আপলোড করতে হবে।

HVF Avadi কিভাবে নিয়োগ করবে?

Non-ITI এবং Ex-ITI এর খালি পদ গুলির জন্য নিয়োগ করা হবে মেরিট লিস্ট প্রকাশের মাধ্যমে, তবেই এই দুটির ক্ষেত্রে মেরিট দুটি বের হবে। মেরিট লিস্ট করা হবে মাধ্যমিক এর মধ্যে প্রাপ্ত নম্বর এর ভিত্তিতে। এরপর আরও কিছু ধাপ যেমন মেডিকেল টেস্ট, ডকুমেন্ট যাচাইকরণ এর মাধ্যমে খালি পদ গুলিতে নিয়োগ করা হবে।

HVF Avadi খালি পদে আবেদনের তারিখ

আবেদন প্রক্রিয়া শুরুর তারিখ০৮ জুন, ২০২৪
শেষে তারিখ২২ জুন, ২০২৪
অফিসিয়াল সাইটhttps://www.avnl.co.in/
অফিসিয়াল নোটিফিকেশনডাউনলোড

Leave a Comment