Axis Bank Recruitment 2024: রাজ্যের অ্যাক্সিস ব্যাঙ্কে ডাটা এন্ট্রি অপারেটর (DEO) এবং KYC ভেরিফিকেশন পদে নিয়োগ চালু

Photo of author

Follow G-News

Axis Bank Recruitment 2024

অন্যদের শেয়ার করুন

Axis Bank Recruitment 2024: রাজ্য জুড়ে অ্যাক্সিস ব্যাঙ্কে ডাটা এন্ট্রি অপারেটর (DEO) এবং KYC ভেরিফিকেশন শুরু হল নিয়োগ, সম্প্রতি ১০ জুন ন্যাশনাল কেরিয়ার সার্ভিস পোর্টাল এর মধ্যে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিলে ব্যাঙ্ক।

শূন্যপদএর সংখ্যা: থাকছে মোট ১২০ টি শূন্যপদ, শূন্যপদ গুলির জন্য যোগ্যতা কি লাগবে? কিভাবে আবেদন করবেন বিস্তারিত থাকল আজকের প্রতিবেদনে।

যোগ্যতা – Axis Bank Recruitment

শূন্যপদ গুলির জন্য কোনরকম এক্সপিরিয়েন্স ছাড়াও ছেলে ও মেয়ে উভয়েই করতে পারবে আবেদন, তবে এর কিছু যোগ্যতার মানদন্ড গুলি করতে হবে পূরণ।

শিক্ষাগত যোগ্যতা – আগ্রহী পার্থীদের অবশ্যই ক্লাস ১২ বা উচ্চমাধ্যমিক যেকোন স্বীকৃত বোর্ড এর তরফ থেকে পাশ করতে হবে।

বয়সসীমা – অবশ্যই চাকরি-পার্থীদের ১৮ থেকে ৩২ বছর বয়স এর মধ্যেই হতে হবে। আবেদনকারীদের বয়স ১০/০৬/২০২৪ তারিখ অনুযায়ী গণনা করা হবে।

প্রয়োজনীয় স্কিল – আবেদনকারীদের শূন্যপদ গুলির জন্য কিছু প্রয়োজনীয় স্কিল থাকা প্রয়োজন, যেমন – ভালো কমিউনিকেশন, ভালো ব্যবহার, কম্পিউটার এর নলেজ থাকা প্রয়োজন। তবেই আবেদনকারীদের ব্যাঙ্ক নির্বাচন করবে।

এই যোগ্যতার মানদন্ড গুলি যে আবেদনকারী সফল ভাবে পূরণ করবে, সেই আবেদন করার জন্য যোগ্য হবে।

মাসিক বেতন – শূন্যপদ গুলির জন্য মাসিক বেতন ১২,৯০০ থেকে ২৪,৬০০ টাকা পর্যন্ত দেওয়া হবে। তবে চাকরির শুরুর দিকে মাসিক বেতন ১২,৯০০ টাকা থেকে শুরু হবে এবং ধীরে ধীরে এই মাসিক বেতন বাড়তে থাকবে।

আবেদন পদ্ধতি: শূন্যপদ গুলির জন্য অফলাইন এবং অনলাইন উভয় মাধ্যমে করা যাবে। উক্ত শূন্যপদ গুলির জন্য অনলাইন আবেদন করতে NCS এর পোর্টালে যেতে হবে, তবে অফলাইন মাধ্যমে আবেদন করার জন্য নিচের দেওয়া যোগাযোগ তথ্যের মাধ্যমে অফলাইন যোগাযোগ করতে হবে।

মোবাইল নম্বর – 9038312253
E-mail ID[email protected]

ডকুমেন্ট – শূন্যপদ গুলিরর মধ্যে আবেদন করতে কিছু প্রয়োজনীয় ডকুমেন্ট এর দরকার পড়বে, যেমন – নিজের বায়ো ডাটা, সিবি, আধার কার্ড, প্যান কার্ড, উচ্চমাধ্যমিক রেজাল্ট ইত্যাদি।

আবেদন এর সময়-সীমা: শূন্যপদ গুলির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল ১০/০৬/২০২৪ তারিখে এবং এর আবেদন প্রক্রিয়া ৩১/০৭/২০২৪ তারিখ পর্যন্ত চলবে। এই সময়সীমার মধ্যে আগ্রহী পার্থীর আবেদন করে ফেলতে পারেন।

দ্রষ্টব্য: আবেদন করার আগে নিজ দায়িত্বে সমস্থ তথ্য অফিসিয়াল পোর্টাল এবং অফিসিয়াল নোটিফিকেশন এর মাধ্যমে যাচাই করেই আবেদন করবেন।

অফিসিয়াল নোটিফিকেশনView Now

Leave a Comment